রাঁধুনির হাতের রান্না খেয়ে প্রেমে পড়লেন তরুণী, ৫৫ বছরের পরিচারককে বিয়ে


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০২২, ১:২১ অপরাহ্ণ /
রাঁধুনির হাতের রান্না খেয়ে প্রেমে পড়লেন তরুণী, ৫৫ বছরের পরিচারককে বিয়ে

বয়স কিংবা সামাজিক অবস্থান, কোনো কিছুই প্রেমে বাধা হতে পারে না, বার বার তা প্রমাণিত হয়েছে। সম্প্রতি পাকিস্তানের এক তরুণীর প্রেমের কাহিনী বেশ চর্চিত হচ্ছে সমাজমাধ্যমে। ৫৫ বছর বয়সি রফিক মিয়াঁ এমন হান্ডি মটন বানালেন, যা খেয়ে তার প্রেমেই পড়ে গেলেন বছর ২২ বছরের তরুণী। শুনে অবাক হচ্ছেন? তা হলে গল্পের সূত্রপাতের জায়গাটা শুনলে আরো বেশি বিস্মিত হবেন!

আলিয়া নামে সেই পাকিস্তানি তরুণী রিকশা করে বাজারে যাচ্ছিলেন। সেই সময় রফিক মিঁয়ার নজর পড়ে তার উপর। সেই সময় আরো এক জনকে আলিয়ার দিকে তাকিয়ে থাকতে দেখে রফিক বেজায় চটলেন! মারপিট শুরু করলেন সেই যুবকের সঙ্গে। আলিয়া রিকশা থেকে নেমে মারপিট থামিয়ে রফিককে সপাটে চড় মারলেন।

রফিককে তিনি বললেন, ‘ঐ যুবকের থেকে আপনি বেশি তাকাচ্ছিলেন আমার দিকে।’

তারপর বেশ কিছু দিন রফিক মিয়াঁ আালিয়ার পিছু নিতে থাকেন। আলিয়া এক দিন তাকে কাছে ডেকে জিজ্ঞেস করলেন, কেন তিনি তার পিছু নিচ্ছেন? সমস্যাটা কোথায়? রফিকের একমাত্র উদ্দেশ্য ছিল যেনতেনপ্রকারেণ আলিয়ার কাছাকাছি থাকা। আলিয়াকে তিনি বলেন, তার কাজের খুব দরকার। আলিয়া তাকে যে কাজ দেবেন, সেই কাজই করতে রাজি তিনি।

আলিয়া রফিক মিয়াঁকে বাড়ির রান্নার কাজে বহাল করলেন। রফিক দারুণ সুস্বাদু সব খাবার বানিয়ে আলিয়াকে খাওয়াতে শুরু করলেন। এক দিন রফিক এমন হান্ডি মটন বানালেন, যে রফিকের প্রেমেই পড়ে গেলেন তরুণী। রফিক মিয়াঁ আর আলিয়া এখন বিবাহিত।

সূত্র: আনন্দবাজার

subscribers