শেখ হাসিনার পক্ষে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে উপহার বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা -এ্যাপোলো।


ঠাকুরগাঁও ২৪ নিউজপেপার ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২, ২০২৩, ১২:২২ অপরাহ্ণ /
শেখ হাসিনার পক্ষে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে উপহার বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা -এ্যাপোলো।

ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে উপহার বিতরণ করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা -এ্যাপোলো।

ইংরেজি বছরের প্রথম দিনেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে উপহার বিতরণ করে ঠাকুরগাঁও জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজমুল হুদা শাহ্ এ্যাপোলো।

রবিবার ১ জানুয়ারি ২০২৩ সন্ধ্যায় ঠাকুরগাঁও শহরের সত্যপীর ব্রিজ এলাকা থেকে শুরু করে ঠাকুরগাঁও রোড পর্যন্ত ক্ষুদ্র উদ্যোক্তা পান দোকান ব্যবসায়ীদের মাঝে এই উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদস্য আক্তারুল ইসলাম আকুল,মিঠুন সাবেক সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহু তপু, সাংগঠনিক সম্পাদক রুশাদ, ছাত্রলীগ নেতা আলী আক্কাস ও সাবেক পৌর ছাত্রলীগ নেতা ফাহিম, সমাজকর্মী জিসান করিম, পান দোকান মালিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নজমুল হুদা শাহ্ এ্যাপোলো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রতিদিনই কোনো না কোনো ভালো কাজের মাধ্যমে দিন শুরু করেন। এ বছরের প্রথম দিন ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্র উদ্যোক্তা পান দোকান করে তাদের মাঝে উপহার বিতরণের মাধ্যমে শুরু হোক এই বছর। ক্ষুদ্র ব্যবসায়ীদের উৎসাহ দিচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী তাদের পাশে আছেন তাদের সঙ্গেই আছেন।

subscribers